রিসেস লাইটে উত্তেজনা গুলো, সেরামিক তাওয়ায় সেঁকা রুটির মতই ফুলকো...
সাজানো পটেড প্ল্যান্টে আলোছায়ার ম্যাজিক বিচ্ছুরনে টেক্সচার গুলো বেনামী ভাষা পেল, লাফানো অক্ষরের শরীরী ট্যান পড়া স্কিনের আদল...  
উত্তর কোণ বরাবর ঘুলঘুলি গুলোর মুখে ধুলো পড়ে কথা আটকে গেছে
কতগুলো মাত্রাহীন ফিশ্চুলা চন্দ্রগ্রহনের অপেক্ষায় বসে...
হাজারো আলোকবর্ষ কাটিয়ে শীতল স্নায়ু গুলো বোবা হল...
আঙ্গুলের উত্তেজনা শরীর খুঁজে পায় না – নিষ্প্রভ ধূপকাটির মতই...
নগ্ন তা ছেঁয়ে গেছে ব্যাকডেটেড ধারাবাহিকতার আসমানি রঙ এ ...
মনের ভাষা, শরীরী ভাষা রিমোট কনট্রোল বাঘেদের হাতে...
আর কয়েক দিন সবুর করলে হয়ত দেখবে চিড়িয়াখানায় ছাড়া জংলি তুমি...
আর টিকিট কেটে জন্তুরা তোমায় দেখতে আসছে...