কিছু যৌন শব্দ দিয়ে বানানো কবিতার শরীর
স্কার্ফে ঢেকে রাখা পয়ার, উদ্বেলিত স্তনলিপি
দৃষ্টির নাভি মূল থেকে ওঠে আসে কবিতার কাম
দেখি স্পর্শ করে আছি ষড়রিপু
ম্যাডক্স স্কোয়ার ভেসে ওঠে কবিতার শরীরে
হলদে উত্তেজনার চাকা গুলি ঘুরতে থাকে
প্রথম পুরুষের মত আমি আপেল খাই।