ভগবান মার্সিডিজ থেকে নেমে এসে বসলেন,
আমার বারামখানায়
ভূগোলের ইতিহাস তার নখদর্পণে
কোথায়ও কৃত্রিম অভাব না তৈরি হলে
কেঁচেগণ্ডূষ মানুষ গুলো ভগবানের গুরুত্ব বোঝে না
ভগবানের রক্তে ফিদেল কাস্ত্রো মিশে আছে
তিনি একটা সামাজিক অনটন এর ফাঁক-ফোঁকর খোঁজেন
নতুবা আমাকে শিখিয়ে দেন আগুন জ্বালাতে হবে কি ভাবে
আমি ভগবানের উপদেশ দ্রাক্ষা রস পান করি
আমার মাঝে কমিউনিস্ট ভাবনা জাগ্রত হয়।