আমার গালেতে সজোর  চড় ,


কেন যে পড়েছে পরের পর .


কিভাবে ঢুকেছে শোবার ঘরেতে সানি লিওন এর গান ?


বহু দিন পরে বেলা দু' পহরে বাবাই শক্তিমান।


ভো ভো করেছে কান ,


ফাস্ট ও হয়েছে নাড়ি .


ফ্রাস্টু প্রাণের  কষ্ট গরিমা কিভাবে বোঝাতে পারি?