বন্ধুরা, আজ আমার লেখা ও সুর করা অনেক গানের থেকে আমারই সুর করা “তোমারই জন্য” শিরোনামে একটা গান দিলাম। এ গানের সুরটাও খুব মিষ্টি।  জানি, গান শুনতে চাইবে, আমিও শোনাতে চাই। হাঁ নিজের কন্ঠেই শোনাতে চাই। কিন্তু সুজোগ হবে কি ভাবে বুঝতে পারছি না। সময় করে বলো, শুনিয়ে দেবো। আপাততঃ কথা কেমন লাগলো জানালে খুশি হবো।
---------------------------------------------------
তোমারই জন্য


অযতনে পড়ে আছে
তোমার সাজানো ড্রইংরুমটা,
চলে গেছো যেদিন তুমি
সেদিন থেকে যেন হারিয়ে গেছে
চোখের ঘুমটা ।।


সখের সো পিস গুলোয়
জমে উঠেছে কত পথের ধুলোয়,
দেয়ালে টাঙ্গানো ছবি যায় না চেনা।  
তবু তোমার ছোঁয়ায় বুঝি
এখনো বেজে উঠে গ্রামোফোনটা ।।


টবে লাগানো গাছে
পাতারা বিবর্ণ প্রায় হয়ে গেছে,
পানি দেয়া হয়নি তাতে কতটা দিন।
তবু তোমার আশায় বুঝি
এখনো বেঁচে আছে মানিপ্ল্যান্টাটা ।।