অনেক তো পুড়ে মরলাম
তোমার রুপের আগুনে নিরবধি,  
এবার ডুবে মরতে চাই
হও যদি একটিবার শীতল নদী।


অনেক তো চেয়ে কাঁদলাম
তোমাকে কাছে পেতে দিবানিশি,
এবার কেঁদে মরতে চাই  
হও যদি একটিবার বিষের বাঁশি।


অনেক তো আঘাত সইলাম
প্রথম দেখায় তোমাকে ভালোবেসে,
এবার আঘাতে মরতে চাই
হও যদি একটিবার প্রতিপক্ষ শেষে।


আর কত যাতনা সইব বল
ভালোবেসে করেছি কি অপরাধ,
পার যদি বাঁচতে দাও এবার
মেটাও তৃষিত মনের অপূর্ণ সাধ।