সুন্দর জীবন ধরে রাখতে যুবারা সাবধান! আমার এ লেখা সো কল্ড কবিতা (ভয়েস সেক্স) একটি সত্য ঘটনা অবলম্বনে রচিত! আমি ভীষন দুঃখ পেয়েছি যখন এই মর্মান্তিক ঘটনা ঘটে আমার সম্মুখে। তাই সুন্দর মনে সকল যুবাদের সম্ভ্রম রক্ষার জন্য আমার এই ক্ষুদ্র প্রায়াস। ছোট করে তিনটি পর্বে শেষ হবে। আজ প্রথম পর্ব দিলাম, এতে করে এক জনার উপকার হলেও নিজেকে ধন্য মনে করব...
--------------------------------------------------------------


অথচ এমন কষ্টের পরিনতিটা তাকে মেনে নিতেই হল।
বুকের মধ্যে কত চাওয়া ছিল, যতনে কত ভালবাসা ছিল
পোষা, ওষ্ঠে প্রেমের কত গভীর চুম্বন রেখেছিল তুলে, সব
কিছু একদিন নির্দ্বীধায় উলঙ্গ হবে একান্ত আপন পুরুষটির
কামনায় বিলিয়ে দিতে। রাতের আঁধার, সুখের বিছানা,
সময়ের ব্যবধানে ঝিম্‌ ধরবে কামনার কাব্যিকতায়। অথচ
ওই মুহুর্তে সেল ফোনে ভয়েস সেক্স এর একটি বার্তা হল
অশনির সংকেত। আর অমনি একটি সুন্দর স্বপ্নের হল
অপমৃত্যু। দোষ কাকে দেবে সে। নিজেকে, ভাগ্যকে
না-ভাগ্যবিধাতাকে।

কোন এক জীবনে না বুঝেই কাউকে ভালবেসে একটা
ভুল সে করেই ফেলেছিলো। যখন প্রথম ভালবাসা হয়
কিংবা প্রথম প্রথম প্রেমে পড়া হয়, তখন প্রেমিক প্রেমিকা(?)
কেউ বুঝে না কোথাও ভুল হয়ে যাচ্ছে কিনা। তখন তো
শুধু প্রেম আর প্রেম, ভালবাসা আর ভালবাসা। অথচ এখন
ঘৃণা আর ঘৃণা, অবজ্ঞা আর অবজ্ঞা, অবিশ্বাস আর অবিশ্বাস।
দোষ কাকে দেবে সে। নিজেকে, ভাগ্যকে না-ভাগ্যবিধাতাকে।

সেল ফোনের সস্তা কল বাজারে অবুঝ যুবারা (?) এখন
ভয়েস সেক্স করে! ওয়েব সাইটে নির্দ্বীধায় ভালবাসার অভিনয়
করে। আর আড়ালে কারও কারও থাকে ব্ল্যাক মেইল করার
ঘৃন্য ষড়যন্ত্র। কে জানত যৌবনের অবুঝ শিহরণ তাকে মনের
অজান্তেই ভয়েস সেক্স এর সেক্সি কথা মালায় জড়িয়ে ছিল যৌনাঙ্গের
প্রাথমিক রসবোধ। আর তা চতুরতায় সফট্‌ ওয়ারের ডায়েরীতে টুকে
রেখেছিল ঐ নষ্ট যুবক। হায় অবুঝ নারী!
(চলবে...)