ফুল শয্যার রাতেও স্কাইপে, ই-মেইল, ফেস বুক তার পিছু ছাড়েনি।
বিগত কত বন্ধু, পরিচিত অপরিচিত যুবকের অশোভন আবেদন
মাড়িয়ে বিয়ের মঞ্চে ফটো সেশন করেছিল তার যোগ্য সাথীর সাথে।
ভেবেছিলো সাজানো নতুন দিনের স্বপ্নের উপাখ্যান পোষ্ট হয়ে থাবে
স্মৃতিকে বিস্মৃতির গহ্বর থেকে আগলিয়ে চির নতুন করে রাখতে
জীবনের নতুন অধ্যায়। প্ররম আত্মীয়রা খুশি থাকবে, পড়শিরা
প্রশংসায় হবে পঞ্চমুখ। ঘুমটার আড়াল থেকে নববধূ দেখবে জীবন
সঙ্গীর উদ্ভাসিত রাঙ্গা মুখ। চুড়ির রিনিঝিনি শব্দে হবে উতলা
প্রতিদিনের বাসর বিছানা।

অথচ যেন ভয়ংকর ঝড়ের গতিতে সাজানো জীবন হল ওলোট পালোট।
ঝড়েরও  একটা পূর্বাভাস থাকে, গতি থাকে, তার জন্য আত্ম রক্ষার
প্রস্তুতি থাকে। কিন্তু এ ঝড়ের বেগ যেন হার মানায়। ধ্বংসাত্মক
জলোচ্ছাস কোন এলাকা ভিত্তিক, কিন্তু ইন্টার নেটের ঝড় তো বৈশ্বিক।
তাই মুহুর্তেই ঐ বিগত নষ্ট যুবকের ফাঁদে পড়া কমোলমতি নারীর অবুঝ
ভয়েস সেক্স এর তীব্র তরঙ্গ মুহুর্তে ধাক্কা খায় সমাজের দেয়ালে দেয়ালে।
(চলবে...)