সুন্দর জীবন ধরে রাখতে যুবারা সাবধান! আমার এ লেখা সো কল্ড কবিতা (ভয়েস সেক্স) একটি সত্য ঘটনা অবলম্বনে রচিত! আমি ভীষন দুঃখ পেয়েছি যখন এই মর্মান্তিক ঘটনা ঘটে আমার সম্মুখে। তাই সুন্দর মনে সকল যুবাদের সম্ভ্রম রক্ষার জন্য আমার এই ক্ষুদ্র প্রায়াস। ছোট করে তিনটি পর্বে শেষ হবে। আজ শেষ পর্ব দিলাম, এতে করে এক জনার উপকার হলেও নিজেকে ধন্য মনে করব...
--------------------------------------------------------------


অসত্য, অন্যায় আর দুরভিসন্ধি ষড়যন্ত্রের বিরুদ্ধে
রুখে না দাঁড়িয়ে সদ্য বিবাহিতা স্মার্ট পুরুষের প্রেমের
কন্ঠ হয় অসভ্য আর অকথ্য ভাষার মুহুর্ত প্রতিবেদন,
ভেঙ্গে চুরমার হয়ে যায় নব বধূর চুড়ির ঝংকারে শিহরিত
বাসরের সকল সুখ, হায় বিকলাংগ মনের যুবক, হায়
শিক্ষিত স্মার্ট  আধুনিক পুরুষ!  


তাই হোঁচট খায় অবুঝ নব বধূর সদ্য সাজানো
সংসার, হোঁচট খায় আগামী নতুন জীবনের সুখের
গল্প, অবুঝ নারী চোখের জলে খুঁজে বেড়ায় ক্ষন
জন্মা জীবনের মানে, ভালবাসার মানে, বিবাহিত
জীবনের মানে। তবুও অপমৃত্যু হয় আগামী সুখ
স্বপ্নের। নীরবে কেঁদে মরে আর ভাবে দোষ কাকে
দেবে সে। নিজেকে, ভাগ্যকে না-ভাগ্যবিধাতাকে।