আবার সমালোচনার ঝড় উঠবে এই আসরে । বেশ কিছুদিন ধরেই আমার মনে হচ্ছিল যে there's a need of positive criticism . তাই আমি এই site এ join করলাম । আমি জানি কয়েকদিন আগেই এই আসরে একজন `ক্রিটিক ' এসেছিলেন । আপনারা কেউ কেউ তাকে স্বাগত জানিয়েছিলেন । কেউ কেউ আবার তাঁর নিষ্করুণ সমালোচনায় কুপোকাত হয়েছেন , তাদের কাছে তিনি বিরাগভাজন হয়েছেন । তবে আমি গঠনমূলক সমালোচনার মাধ্যমে আসরের কবিদের উত্সাহ দেওয়ার চেষ্টা করব , আর যাঁরা  কবিতার নামে ফাজলামো করেন তাঁদের রেহাই নেই এই চাঁচাছোলা সমালোচকের হাত থেকে ।  ধন্যবাদ ।