আমার ভালবাসার তানপুরাতে
সুর আর বাজেনা,
আমার স্বপ্নের রঙে
আলো আর সাজেনা।


নিভে গেছে সব স্বপ্ন
আজ শুধুই কষ্ট ,
ভালবাসার আঘাত পেয়ে
হৃদয় আমার নষ্ট ।


এমন ত কথা ছিলনা
কেন এমন হয়?
ভালবাসা হারিয়ে হয়েছে
সবকিছু কেমন মরুময় ।