আজ রাস্তায় যেতে যেতে
হটাত দেখা হয়ে গেল
তোমার সাথে
যে ছিলে তুমি আমার
খুব কাছের একজন ।
অনেক বদলে গেছ তুমি
আমিও বদলে গেছি
সময় কত দ্রুত বদলে দেয়
অথচ কত স্মৃতি তোমার সাথে
একই শহরে আমরা
অথচ কত দূরে।
এমন কথা কিন্তু ছিলনা
তাহলে কেন এমন হয়?
তুমিও কি অনুভব কর আমাকে?