এক মিষ্টি মেয়ে
সে বড় একা
নিজস্ব এক জগত
কত স্বপ্ন কত ভয়
ভালবাসতে তার মন চায়।


সমাজ বড় নিষ্ঠুর
তাকে  আটকে রাখে
ছোট হয়ে যায় মন
তার কান্না  আসে
দুঃস্বপ্নে  মন ভাসে।


কোমল তার মন
ছুটে যেতে চায়
অনেক দূর অজানায়
যেখানে কেউ নেই
মেয়েটি পালাতে চায় ।