ও নীল সাগর
ও নীল আকাশ।
ঝিরি ঝিরি বয়ে যাওয়া
সুবাসিত বাতাস।
আজ মন ভাল।
তার কথা ভেবে স্বপ্ন  এল।
রংধনু রঙে মন রাঙাল।
তার একটু ছোঁয়ায় স্বপ্ন  এল।
প্রজাপতির ডানায়,
ময়ূরের পাখায়।
তার ভালবাসায় উন্মাদনায়।
ছেড়ে দিতে পারি পৃথিবী তোমায়।
তাকে নিয়ে যে স্বপ্ন আমার
পৃথিবীর বুকে হবে প্রেমের জোগাড়।
আকাশ বাতাস তুচ্ছ করে
লিখবে সবাই প্রেমের কাব্যরে।