ভালোবাসার মানুষ আমি অনেকের কাছে
কিন্তু প্রেম করেছিলাম শুধু একজনের সাথে।


ভালোলাগা থেকে নাকি ভালোবাসা হয়
আর ভালোবাসা থেকে প্রেমের জন্ম তাই।


সব ভালোবাসা যেমন টিকে থাকে না
তেমনি সব ভালোবাসাও  প্রেম হয় না।


অনেক ভালোবাসার মাঝেও আজ নিঃস্ব আমি তাই
মন মানুষের শোকে পাগল আমি বল কোথায় তারে পাই।


০৩ এপ্রিল-২০১৩