ভালোবাসা মানে তোমাকেই বুঝি
কর্মব্যস্ত দিনের শেষে তাই তোমাকেই খুঁজি।


জানিনা তুমি কোথায় আছো কেমন আছো
আমার কথা মনে পড়ে..নাকি ভূলেই গেছো।


আমার জীবনে তেমন কোন সুখের স্মৃতি নাই
কারনে অকারনে সারাক্ষন তোমাকেই মনে পড়ে তাই।


সবকিছু থেকেও কেবলই মনে হয়..নিস্ব যেন আমি
খুঁজে দেখি সবকিছু ঠিকই আছে..নেই শধিু তুমি..।


০৯ এপ্রিল-২০১৩