তোমার কথা মনে পরে
সকাল দুপুর সাঝে
তোমার ছবি আঁকা আছে
আমার হৃদয় মাঝে।


নীল আকাঁশের তারায় তারায়
তোমার নামটি লেখা
তোমার এত ভালোবাসি
পাইনা তবু দেখা।


তোমার কথা ভাবি আমি
আমার আকুল মনে
তোমার কত ভালোবাসি
এই মন তা জানে।


মনে প্রানে বিশ্বাস করেছিলাম
তোমার সকল কথা
তোমার আশায় চেয়ে আছি
দিও নাকো ব্যাথা।


মরণ যদি আসে আমার
তোমায় ভালোবাসে
পাশ্বে থেকো সারা জীবন
এই আমার চাওয়া।


তুমি আছ তুমি রবে
এই মোর পাওয়া।