মেয়ে আমি তোমার জন্য
সব ছেরেছি তোমাকে পাবার জন্য,
মেয়ে আমি তোমার জন্য
ভালোবাসা রেখেছি ভিন্ন,


মেয়ে আমি তোমার জন্য
পকেট করেছি শুন্ন,
মেয়ে আমি তোমার জন্য
হয়েছি আজ আচ্ছন্ন,


মেয়ে আমি তোমার জন্য
সপ্ন দেখেছি বিভিন্ন,
মেয়ে আমি তোমার জন্য
বলেছে সবাই জঘন্য,


মেয়ে আমি তোমার জন্য
কষ্টে আছি এখনো,
মেয়ে আমি তোমার জন্য
জীবন দিতে পারি সম্পূর্ন
সব কিছুই করবো তোমার জন্য।