তোমাকে আমার মনে পরে হৃদয়ের মন্দিরে
আন-চান করে উঠে মন


দেখিনা তোমাকে কত দিন হলো
বিষন্নতার মাঝে পোড়ে মন।


কষ্টে ফেটে যায় বুকের পাজর
মনে হয় বুঝি আর দেখা হবে না


পৃথিবীটা কেমন যেন মনে হচ্ছে
আনন্দ সুখ সবটুকু নিয়ে যাচ্ছে।


প্রান প্রিয় প্রিয় তমাকে কাছে পাবার জন্য
ব্যাকুল হয়ে থাকি আমি সব সময়


এই বুঝি আসবে আমার কাছে
আমার ভালোবাসার মানুষটি।