ফুল ফোটে ফুলের গন্ধে
নারীর হাতের ছোঁয়ার জন্যে,


ফুলের গন্ধে বাতাস ভাসে
ভাসিয়ে দেয় নারীর মন,


লাল নীল সবুজ
গাছে গাছে ফুল ফোটে,


ফুল নিয়ে ইচ্ছে করে
হাতে নিয়ে দেই তারে,


পাপরী গুলো মেলেছে ডানা
ঝড়বে অঝড়ে,


ভ্রমর গুলো কেঁদে মরে
ফুলের অভাবে,


ফুল গুলো আজ কোথায় থাকে
গ্লাসে অথবা ডাস্টবিনে,


ফুলের দাম রাখলো সবাই
পকেটের দামে,


ফুল গুলো আজ কেঁদে ঝড়ে
হাতের ছোঁয়াতে,


একটু পরেই ফেলে দিলো
ভালোবাসার ত্বরে।