শুনছো বেহুলা করছো ডান্স
স্বামীকে বাঁচাবে বলে দেবতার
সভায়... আজ জগতে চলছে তাই
পেট চালাবে বলে মেয়েরা বিকেছে
করছে রোজগার, দায়ে বোঝা
মা-বাবার... বিশ্বজোড়া খ্যাতনামা
তারই নামকরন "বার-ডান্সার"
শুনছো বেহুলা তোমার আধুনিক নাম...