সোনার দেশে ফলবে সোনা
  সোনার বাংলা দেশ
সব দেশেরই সেরা আমার
  প্রিয় বাংলা দেশ।


আমার দেশের সোনার মাটি
  ফলবে এবার সোনা
কৃষক বাচাঁও,শ্রমিক বাচাঁও
  দুঃখ আর রবেনা।


বাচঁবে কৃষক, বাঁচবে শ্রমিক
  বাচঁবে এভার দেশ
সোনার ফসল ফলাবে
  আমার প্রিয় বাংলাদেশ।