আমার িপ্রয় বাংলােদশ
  িপ্রয় জম্মভূিম
সুন্দর তম এই পৃিথবী
  সুন্দর তম তুিম।


মায়ায় ভরা আমার এই
  শরীর মাখা মািট
তাইেতা আিম বাের বাের
  েতামার কােছ আিস।


এই সুন্দর এই পৃিথবী
  এইেতা  আমার েদশ
তাইেতা আমার েদশ
  িপ্রয় বাংলােদশ।