একটু আট্টু লিখ আমি
  নয়তো বড় কবি
মনের ছলে মনের মাঝে
  আঁকি অনেক ছবি।


লিখতে আমি পারি না কো
  তবু আমি লিখি
লেখার মাঝে খুঁজে ফিরি
  ভালবাসার ছবি।


সবার মাঝে পাই পেরনা
  পাইঝে মধুর টান
তাদের জন্য লিখে গেলাম
  ভালবাসার গান।


কলম পেলেই লিখে ফেলি
  একটু আট্টু কথা
মিলিয়ে দেখি ছোট্ট একটি
  হয়েছে কবিতা।


হয়েছে কিনা জানিনা আমি
  মুখের ছলে বলি
ভুল হলে ক্ষমা চাহি
  নয়তো আমি কবি।