আমি খুব সাধারণ মেয়ে।।ছবি আঁকা ,গান করা, কবিতা লেখা, আবৃত্তি ,নাটক  এগুলো সবই করা আমার শখ বা নেশা।।আমি ব্যাবসা করি ।।ব্যাবসা করতে করতেই আমি পি,এইচ,ডি করেছি।
আমি খুব ছোট বেলা থেকেই লিখি।অনেক পত্র পত্রিকায় লিখে থাকি।আমি কিছু দারুন ভাল লিখি না।মনের টানে খুশির খেয়ালে কিছু শব্দ জড়ো করি মাত্র।।তবে আমি ভালবাসা কে ভালবাসি ।তাই আমার কবিতার ঘরানা বেশীর ভাগই ভালবাসার উচ্ছ্বাস।।আ্মার রাগ , আমার ক্ষোভ  ,আমার প্রেম ভালবাসা আমার একাকীত্ব সবই আমি চেষ্টা করি কবিতার মাধ্যমে প্রকাশ করতে।।সকল কবির জন্য শুভেচ্ছা রইল।।