আকাশ যদি ঝরতে পারে বৃষ্টি হয়ে চালে
তোমার আমার ভালবাসা থাকবে অটুট বুনে।।


ভিজবো দুজন মনের মতো বাঁধব প্রেমের বাসা
বৃষ্টিদিনে চাতক হব, সাধব ভালোবাসা।
দেখব তোমায় আলতা পায়ে আলপথে যাও চলে
বৃষ্টি ভেজা পায়ের ছাপে আলপনা যাও এঁকে।


আমি যদি আকাশ হব, তুমি হবে বৃষ্টি
রোজ বাদলে ভিজে ভিজে করব নতুন সৃষ্টি।
ভালোবাসার রঙ তুলিতে রাখব বুকে গেঁথে
মাথার ছাতা ফেলে দিয়ে ভিজবো বৃষ্টি দিনে।