তোমার চোখের দিকে তাকানো যায় না
যে চোখে প্রেমের বৃষ্টি
সে চোখে আগুন জ্বলে....


আমি নিত্য মরে যাই
অবজ্ঞার স্রোতে,
মধ্যবিত্ত জীবনের কোলে।


এখানে প্রেমিক নেই
বিরহের কাঁটাতার  ঘিরে নেয় চারদিক
নিঃসঙ্গ জীবনের ঢেউ তুলে যাই।


মরে যাই মৃত্যুহীন জীবনের মতো
বিরহের প্রেমানল চোখে বৃষ্টি জল।