নয় দশে নব্বই

নয় দশে নব্বই
প্রকাশনা যৌথ সংকলন
প্রকাশনী সূচীপত্র
সম্পাদক আতিক হেলাল ও রাব্বুল ইসলাম খান
প্রচ্ছদ শিল্পী রাজীব চৌধুরী
বিক্রয় মূল্য ১৫০

সংক্ষিপ্ত বর্ণনা

নয়জন লেখকের দশটি করে কবিতা নিয়ে মোট ৯০ টি কবিতা ছাপা হয়েছে এতে ।