হে আমাদের- মহাসৃষ্টির সৃষ্টিকর্তা
হে আমাদের প্রতিপালক- রহমান,
তুমি দয়াময়- তুমিতো মেহেরবান
সব প্রশংসা তোমার, তুমি মহান।


শেষ বিচার দিবসের- মালিক তুমি
আমরা যে তোমারই ইবাদত করি,
সুখে ও দুখে তোমাকেই যে শুধু স্মরি
তুমি আমাদের- অমানিশির পসরী।


হে আল্লাহ- সাফল্যের ঐ সরল পথে
যে পথে- প্রিয়জনদের দিয়েছো ঠাই,
সে পথে- আমরাও যেতে চাই সবাই
দাবী ও প্রার্থনা- আমাদের একটাই।


হে আল্লাহ- বিভ্রান্ত ও অভিশপ্তদের
পাপিষ্ঠ পথ থেকে রেখো মোদের দূরে,
অন্যায়গুলি করে ভস্ম- পাহাড় তুরে
দাও ঠাই- তোমার ঐ পদতল জুরে।


আমীন।