আজ অনেক দিন পর
তোমার দেয়া দুখ
মনে করিয়ে দিলো


তুমি কখনো ছিলেনা
আমার মাধবী,


কখনো ছিলে না তুমি
আমার মাধবী আদরের সুখ।


এই ভেজা রাতে অনেক দিন পর
তোমার বাস্তবতা টা কী সুন্দর করে
বুঝিয়ে দিলো আমায়,


তুমি কখনোই ছিলে না
আমার মাধবী।


তোমার প্রেমিক পুরুষ এর কাছে
আমাকে হারিয়ে তুমি
সে পেয়েছে তোমার মাধবী ।


তুমি তাকে বড্ড ভালোবাসো,
তার জন্য তুমি আমায়


কেমন বুঝিয়ে দিলে,
তুমি কখনো ছিলে না


আমার মাধবী।