ভোর কে ভালোবেসে
শিউলি যেমন দেয়
তার জীবন দান.....


ভোরের কুয়াশা
ভোরের গায়ে মেখে
চুম্বনে আবিস্ট করে বলে....


ভালোবাসি, ভালোবাসি।


আমিও তেমনি করে...
ভোর কে ভালোবাসি।


ভোর কে নিয়ে আমি দেখতে চাই
হলুদ সরিষা বাগান.....
পাখীর কলতালিতে মুখর
দিগন্ত আলো করা
আমার সতেজ ভোর....


ভোর কে আলিংগন করে
টিনের চালে বৃস্টির শব্দ
শুনবো আর গুনবো.....


গুনবো আর শুনবো।


ভোর কে জড়িয়ে বলবো
চলো এভাবে কাটিয়ে দেই
কিছু কোটি বছর।


ভোর যেমন করো এই
পৃথিবী আলো....


দিন পেরিয়ে রাত নামে যখন...
তুমি ভোর আসো তখন
আমার তারা হয়ে।