আর কতটা জীবন নস্ট হলে
পাবো এই মুক্তির স্বাধ...
কতটা পথ পাড়ি দিয়ে ভবঘুরে নেবে
এই জীবনের আস্বাদ|


তোমারে ভালোবেসে যে মুহুর্ত গুলো
পিছু টানে আমায়....
কতটা অপচয়ে জীবন.....
কিনতে পারবো
মূহুর্ত ভোলার সেই চেরাগ |


তোমাকে যদি একা করে পেতাম
দরকার ছিলো না কোন যাদুর বাক্স....
কারন আসল যাদু তখন আমার হাতে
তোমাকে জয় করার
ওই যাদুর মন্ত্র |