অনেক কাল পর ফিরে এলো
দুখ ভালোবাসা....


আবার খুজে ফিরি আমি
দুখ মুক্তির সুখ।


বুঝে নিয়ে এই.....
জীবনের বাস্তবতা...
যা নয় তোমার কভু...


ফেলো না চোখের মুক্তোর জল....
কিছুই তোমার হাতে নয়....


তবে কেনো শুধু শুধু
এ আকুলতা?


তার চেয়ে এই ভালো
চলুক জীবন তার মতোন করে...
কিছু টলটলে সুখ দুখ নিয়ে


পেছনের কথা না ভেবে....
সামনের পথ চলা।