তোমারে ভালোবেসে
মেনে নিয়েছি এই দুখ....
দুখের অপর নাম "তোমায় ভালোবাসা"।


জানি এই " দুখ ভালোবাসা"
আলোড়িত করেনা তোমায়...
মাঝ রাতে কি মনে পড়েনা এই
"দুখ ভালোবাসার কবি" কে।


তবে জেনে রেখো....
যদি টানতে না পারি
এই দুখ ভালোবাসার লাগাম....
উচ্ছাস এই প্রেম ভাসিয়ে বেড়ায় আমাকে....
তবু যদি এতো টুকুন
না পায় তোমার....
গভীর উস্নতা....


তোমারই অপর নাম তখন
না পাওয়া সুখের
এক আকাশ দুখ।