যদি বলো তবে...
হাতে তুলে নেবো কলম...
কবিতার রংতুলি।


শিশিরবিন্দুর মতোন ঝরে পড়বে....
সব অভিমান,


সব না পাওয়ার বেদনা গুলো
সুখের পায়রা হবে।


অনিন্দ্য সুন্দর ফুলের বাগানে ফুটবে কিছু গোলাপ।


একসাথে কাটানো মোহনীয় সময়,
আবার দেবে হাতছানি,
স্মৃতির মূর্ছনায়।