যতবার পাই তোমায়
ততবার ই ভাবি.....


এ জীবন ভরে যায়
অসহ্য ভালো লাগায়
শুন্যতা ভরে যায়
ধন্য হয় এজীবন,
আসে সব পূর্নতা ।


সব আয়োজন
জীবন যাপন আস্বাদন
হৃদয়ে সুখের দোলা ।


যতবার আসো তুমি
থাকো আমার পাশে.....


পাই আমি হাসনা হেনা
পাই গোলাপ সৌরভ,
পাই কিছু পদ্মফুল
জগৎময় বসন্ত দোলা।


পৃথিবীর শ্রেষ্ঠ কবিতা
রচিত হয় তখন
কী সুন্দর সব কাব্য......


তুমি যখন কথা বলো
ঝনঝনিয়ে উঠে চারপাশ


বিমূর্ত রূপের কিছু রংজ্ঞীন পাখি
এসে বসে আমার পাশে....
তাদের কলরবে ধন্য হই।


ধন্য হতে হতে,
তোমায় পাওয়ার স্বাদ
আরো বেড়ে যায়।


আরো সাহসী হয়ে উঠি,
অবাধ্য কামনায়।