কী যে ভালোবাসি
এ ভালোবাসা, প্রেম নয়।


এ ভালোবাসা কভু
প্রেমে পরিনত হওয়ার নয়।


প্রেম থেকে শত সহস্র মাইল
দূরে থেকে, এ ভালোবাসা বলে,
কেনো পাই না, কেনো পাই না।
কবি গুরুর গানের মতো....


মাঝে মাঝে তব দেখা পাই
চিরদিন কেনো পাই না।