কবির সব কিছুই
একটু অন্যরকম
একটু যেনো বেশি।


কবির ভালোবাসা তার প্রেয়সীর জন্য....


কবির না পাওয়া বেদনা
কিংবা পাওয়ার মুহুর্ত গুলো
একটু বেশি ই প্রকট।


কবি জানেন কীভাবে
বুকের সমুদ্রে রেখে ভালোবাসা
মনি মুক্তোর মতোন।


কবির হাতের ফুল
একটু বেশি ই সুরভিত।


আবার কবির ঘৃনা একটু বেশি ই,
কবি রা হোন স্বার্থপর...
স্বার্থের কাছে আপোষ হীন কবি।


কবি যদি তার আনাড়ি হাতে তুলে নেয় অস্ত্র...
সৈনিকের অস্ত্রের চেয়েও ধারালো
এবং ভয়ংকর.....


কারন কবির হাত কবিতা এবং ফুলের জন্য,
ফুল দিয়ে কবিতা লেখার জন্য।


কবি ভালোবাসেন তার কবিতা কে, কিন্তু তার চেয়ে বেশি ভালোবাসেন তার প্রেয়সীকে।


কারন প্রেয়সীর দেয়া সুখ কিংবা দুখ হলো
কবির কবিতার রসদ।