অনেকে বলে আমায়
কবিতা কেন লিখিনা আর.....


তাদের জন্য বলি
কবিতা কেনো
লেখা হয় না আর |


কবিতার জন্য দরকার যে দ্রোহের আগুন
কিংবা এক সাগর ভালোবাসার গল্প...
সবই ফুরিয়েছে আমার |


সে যতদিন ছিলো আমার...
তার যত দেয়া বেদনা
কিংবা একটু ভালোবাসা....


কত সুন্দর কবিতা
হতো রচিত |


আমি কবি ছিলাম তার জন্য
আমার কবিতা গুলো কেমন সব


তাকে ঘিরেই হতো আমার
কবিতার মূর্ছনা |


আমি কবি ছিলাম ততদিন
যতদিন ছিলো বেদনাস্রু
যতদিন ছিলো তার জন্য
তপ্ত হাহাকার|


আমি ততদিন কবিতা লিখেছি
যতদিন তাকে আমার
গোপন ভালোবাসা টি......
বলতে পেরেছি|


সে আজ বড় অপরিচিত
তাই আর আমি কবি নই|


তাই সেকারনেই আর
কবিতা হয় না রচিত |