কবিতা তোমায় দিলাম
আজ আমি ছুটি।
ভালো থেকো কবিতা
অন্য কোন কবির
দ্রোহে....ভালোবাসায়।


যে কবির আছে প্রেয়সী,
যারে ভালোবেসে
হয়েছেন তিনি কবি৷


আমার কবিতার
নেই কোন রসদ,
নেই সেই রমনী আর....


রমনী কে ভালোবেসে
হয়েছিলাম আমি কবি।


কবি জীবন দেয় রমনীর জন্য
যতদিন রমনী থাকে
সবার না পাওয়া আরাধ্য।