তোমারে যে ভালোবাসি
বড় ভালোবাসি।


অনেক ভালোবাসি বলেই
এক সমুদ্র বেদনা নিয়েও
পারিনা ছেড়ে যেতে....


এ ভালোবাসা বড় মায়াজাল
অনেক মায়া করি এই
অনাকাঙ্ক্ষিত ভালোবাসা|


শিউলি ঝড়ে পড়ে,
কেমন স্নিগ্ধ ভোরের কুয়াশায়


উঠোন জুড়ে বিছিয়ে থাকা
ঝড়ে পড়া শিউলির জন্য
যেমন আনচান মায়ায় ভরা এই মন|


তেমনি এই মায়া অতিক্রম
আজো করতে পারিনি.....
আজো ভালোবাসা টি কে
বড় মায়া করি |


যতদিন থাকবে এই মায়া
ততদিন বেসে যাবো


এ ভালোবাসা বড় মায়ার জাল
যেমন ভোরের শিউলিতলা
বড় মায়াময় |