আমি ভালোবাসি নারী কে।
নারীর জন্য আমার কবিতা।
নারীর দেয়া এক সমুদ্র বেদনা নিয়ে ভারী আমার এই বুক।
নারী আমার কাছে মমতাময়ী, নারী আমার কাছে ফুল, হৃদয়ে ঝংকার তোলা সুর।
নারীর পায়ের কাছে বসে আমি কাটিয়ে দিতে পারি জনম জনম।
নারীর দেয়া দুখ মেনে নিতে পারি, তবে অবহেলা নয়।
নারীর কাছে মাথা নত করি, কারন আমি পুরুষ।