ইছে হয় তুমুল ভালোবাসি
সমস্ত পৌরুষ উজাড় করে,


যা কিছু আছে শৃঙ্খল
ভেঙ্গে নেবো ওই গন্ধম ।


মিলিটারির কারফিউ তে
যেমন সব স্তব্ধ
নিষিদ্ধ হলেও বাজাই
কিছু অবাধ্য ঝংকার।


ইচ্ছে হয় বিচরন করি
বীরের মতোন প্রবেশ করি,
সাথে যাদুর অস্ত্র....
যা দিয়ে ভেদ করবো যত কড়াকড়ি।


ইচ্ছে হয় পড়ে ফেলি
তোমার একান্ত নিসিদ্ধ ডায়েরি।
তোমার গোপন অংগন
গোপন অলিন্দ
গোপন কুঠুরি।


ভিজবে তুমি তুফান বৃষ্টি তে,
ভিজে হবা একাকার একাকার,


আমিও তখন ভেজাবো তোমায়
তুমুল পৌরুষ ভালোবাসায়।