কীই বা হবে
যদি হয় প্রকাশিত
যদি হয় জানা.....


জগৎ আমাকে যদি
নাই বা করে ক্ষমা।


তাতে কীই বা এসে যায়....


একটু তো সুখ এই মনে.....
যেনে গেছে সবাই
সেই মাধবীলতা


আমার গোপন অলিন্দে
আমার গোপন অভিসার।


গোপনে এক বুক সুখ নিয়ে
বলতে পেরেছি বেশ
চাই তোমায়, পেতে চাই।


কবিতা দেবো তোমায় আমি
বিনিময়ে তোমার সৌরভ ।


অদল বদল হবে
কবিতা আর সৌরভ।