অসময়ের মাধবীলতা তুমি
বড় অসময়ে কড়া নেড়ে.....
বলো, এই যে শোন..... আমি।


নিশিরাতের জংলা ফুল হয়ে
রাত কে করো আমার
বড় মাধবী।


তুমি হও হাসনা হেনা
লাল জবাফুল
ভোরের শিশির ভেজা
আমার শিউলি ফুল....


আমার জংলা ফুল তুমি।


বড় অসময়ে তোমার পদ্মফুল
ফুটে.....
যখন ছড়ায় তোমার সুগন্ধি গোলাপ....


এই খেদ মোর....
এলেই যখন তুমি,
কেনো এলে বড় অসময়ে
বড়ই খেদ আমার।


বড় অসময়ে ফোটা ফুল
অসময়ের প্রেমিক আমি,


তবুও ভেসে আসে তোমার
বুনো উস্নতার সুগন্ধি বনোফুল।