প্রিয়তমা তোমায় ভালোবেসে
যাবজ্জীবন কারাদণ্ড আমার।


এ আর এমন কী?
ফাসির মঞ্চে খেলবে এই
তপ্ত দাহ ভালোবাসা।


তোমারে চাওয়াতে
এই বিরহ আমার।


তবে এতো টুকু ব্যবধান
হয়তো তত টা খারাপ নয়।
বিরহের মাঝেও থাকে
কিছু তপ্ত সুখ।


অন্তত এই বিরহের রাজ্যে
কিছু টলটলে সুখ দুখ
কবিতায়.....
আমার বিরহের রানী তুমি।