তারে ভালোবাসি বলেই
মনের মাঝে এতো দ্রোহ নিয়েও
পারি না ভেংগেচুরে
করতে সব তছনছ |


যদি না থাকতো তারে
হারানোর ভয়
তবে দেখতো এই পৃথিবী
কতটা নিসঠুর হয়ে
করতে পারি ছারখার


পরিস্কার করতাম
তার আশে পাশের
যত জঞ্জাল সব |