তোমাকে নতুন করে
পেয়ে.....
এ আমার উপলব্ধি
আবারো কবি আমি |


আবারো ফুটাই আমি
গোপন গহীন ফুল|


কিছুটা জড়তা কেটে
বলি.........
তুমি আমার গহীন বনের
সেই সুগন্ধি ফুল|


আবারো বলি.....
এই দেখো তোমার জন্য
কেমন আকুল আমি|


উথাল পাতাল প্রেমের উপমা দিয়ে
সাজাবো তোমায় আমি|


নতুন করে তোমায়
আবিষ্কারের পর
এই আমি তোমায় আবিষ্ট....


গোপনে হাজার বার
ছুয়ে দেখি তোমার......
গভীর পদ্মফুল |