তোমার গোপনীয়তা ভেদ করবো
গোপন বাসনা আমার।


গোপনে প্রবেশ করে তোমার কুঠুরি 
প্রকাশ্য হওয়ার আগে সব কিছু
পুরো পৃথিবী জানার আগে.........


গোপনে কানের কাছে
মুখ এনে বলবো
গোপনে চাই তোমায়।


গোপন অংগনে প্রবেশ করে
যখন পেয়ে যাবো গোপন সিন্দুক
হাতের মুঠোয় করে
গোপন সিন্দুকের গোপন চাবি।


পুরো পৃথিবী জানার আগে 
গোপনে তুমি
হয়ে যবে আমার।