তোমার লাইগা আমার মন কান্দে,
আমার চোখ কান্দে,
কান্দে সমস্ত শরীর আমার।


তোমারে একটু পাইবার লাইগা
মন আমার উথাল-পাতাল ...


আমার চোখে ঘুম নাই,
মনে আমার শান্তি নাই।


তুমি আমার লগে এমন করো কেন?


তুমি বুঝো না
আমার উথাল পাতাল পদ্মার ঢেউ।


আমার আকাশ ভাইংা
কেমনে নামে বৃষ্টি।


আমার সাথে কেন এমন করো ময়না?


তোমার লাইগা মরি আমি
জনম জনম ভর।
তুমি আমারে একটু
বাচতে শিখাইবা?


আকাশ ভরা তারার মতোন
স্বপ্ন নাই আমার,


আছে শুধু তোমার লাইগা....


ফুরাইবো আমার  দুখ জনম জনম।